এসএসসির ফল ২৭ জুলাইয়ের মধ্যে

এডুকেশন হিরো আপডেটঃ ২ জুল, ২০২৩

 


এসএসসি ও সমমান পরীক্ষার ফল জুলাই মাসের শেষ সপ্তাহে প্রকাশ করা হবে। আগামী ২৫, ২৬ ও ২৭ জুলাই এসএসসি পরীক্ষার ফল প্রকাশ করতে চায় শিক্ষা বোর্ডগুলো। এ তিন দিনের যেকোনো একদিন ফল প্রকাশের জন্য শিক্ষা মন্ত্রণালয়ে প্রস্তাব পাঠিয়েছে আন্তঃশিক্ষাবোর্ড সমন্বয় কমিটি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেদিন ফল প্রকাশে সম্মতি জানাবেন সেদিনই ফল প্রকাশ করা হবে।


রোববার বিকেলে দৈনিক শিক্ষাডটকমকে বিষয়টি নিশ্চিত করেছেন কমিটির সভাপতি ও ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক তপন কুমার সরকার। 


তিনি বলেন, এসএসসি পরীক্ষার ফল প্রকাশের প্রস্তাব শিক্ষা মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে। আগামী ২৫, ২৬ ও ২৭ জুলাই ফল প্রকাশের জন্য প্রস্তাব করা হয়েছে। 


জানা গেছে, শিক্ষা মন্ত্রণালয় থেকে ফল প্রকাশের প্রস্তাব প্রধানমন্ত্রীর কার্যালয়ে পাঠাবে মন্ত্রণালয়। প্রধানমন্ত্রী যেদিন সিদ্ধান্ত দেবেন সেদিনই ফল প্রকাশ করা হবে।


প্রসঙ্গত, গত ২৮ মে এসএসসির লিখিত পরীক্ষা শেষ হয়। এবারের এসএসসি ও সমমান পরীক্ষায় সারাদেশে নিয়মিত ও অনিয়মিতসহ মোট ২০ লাখ ৭২ হাজার ১৬৩ জন পরীক্ষার্থী অংশ নেয়ার কথা ছিলো। 


© নিউজটি দৈনিকশিক্ষা থেকে কপি করা। আমাদের ওয়েবসাইট বাংলাদেশের বিভিন্ন জনপ্রিয় সংবাদ মাধ্যম থেকে শিক্ষামূলক সংবাদগুলো সরবরাহ করে যেনো প্রতিটা সংবাদ ১০০% অথেনটিক হয়। সেক্ষেত্রে আমরা প্রতিটি সংবাদের মূল প্রকাশকের নাম উল্লেখ্য করে থাকি। 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url