প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেছেন বিশ্বকাপজয়ী মার্টিনেজ

এডুকেশন হিরো আপডেটঃ ৩ জুল, ২০২৩

 


১১ ঘণ্টার সফরে বাংলাদেশে পা ব্যস্ত সময় পার করছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বিশেষ সাক্ষাৎ করেছেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী দলের অন্যতম সেরা নায়ক। 


সোমবার (৩ জুলাই) দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয়ে সাক্ষাতকালে শেখ হাসিনাকে অটোগ্রাফসহ আর্জেন্টিনার জার্সি দিয়েছেন মার্টিনেজ।


ফান্ডেড নেক্সট মার্টিনেজকে বাংলাদেশে আনার মূল আয়োজক। এর আগে সকালে সেখানে যাওয়ার পরই মার্টিনেজের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ হয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের। এ সময় পলকের সঙ্গে ছিলেন তার স্ত্রী ও দুই ছেলে।


ফান্ডেড নেক্সটের অফিসে গেলে মার্টিনেজকে বরণ করে নেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। মার্টিনেজের সঙ্গে সেখানে প্রায় আধা ঘণ্টার মতো সময় কাটিয়েছেন মাশরাফি।


উল্লেখ্য, সোমবার (৩ জুলাই) ভোর ৫টা ১০মিনিটে ঢাকায় পা রাখেন এই তারকা। আজ দুপুর ২টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে মার্টিনেজের সাক্ষাৎ এর কথা রয়েছে। আর বিকেল ৪টা ৪০ মিনিটের ফ্লাইটে তিনি ঢাকা ছাড়বেন কলকাতার উদ্দেশ্যে। 


© নিউজটি চ্যানেল ২৪ডটটিভি থেকে কপি করা। আমাদের ওয়েবসাইট বাংলাদেশের বিভিন্ন জনপ্রিয় সংবাদ মাধ্যম থেকে শিক্ষামূলক সংবাদগুলো সরবরাহ করে যেনো প্রতিটা সংবাদ ১০০% অথেনটিক হয়। সেক্ষেত্রে আমরা প্রতিটি সংবাদের মূল প্রকাশকের নাম উল্লেখ্য করে থাকি। 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url