মাশরাফির সঙ্গে সাক্ষাৎ করবেন মার্টিনেজ

এডুকেশন হিরো আপডেটঃ ২ জুল, ২০২৩

 


সোমবার বাংলাদেশ সফরে আসছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলকিপার এমিলিয়ানো মার্টিনেজ। সংক্ষিপ্ত সফরে তার স্পন্সর প্রতিষ্ঠান নেক্সট ভেঞ্চারের এক অনুষ্ঠানে যোগ দেবেন তিনি। সেখানে মাশরাফি বিন মর্তুজার সঙ্গে সাক্ষাৎ করবেন বিশ্বকাপজয়ী এই গোলরক্ষক। আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে নেক্সট ভেঞ্চার। 

বাংলাদেশের সাবেক এই অধিনায়ক ছাড়াও এ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ পলক। সৌজন্য সাক্ষাৎ করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গেও। যেমনটা জানিয়েছেন ভারতীয় স্পোর্টস প্রমোটর কোম্পানি শতদ্রু দত্ত অ্যাসোসিয়েটসের মালিক শতদ্রু দত্ত। তিনিই মূলত মার্টিনেজকে নিয়ে আসছেন ভারত ও বাংলাদেশ সফরে।


ঢাকার সংক্ষিপ্ত সফর আবার ভারতের বিমান ধরবেন বিশ্বকাপজয়ী এই আর্জেন্টাইন। সেখানে আগামী ৪ ও ৫ জুলাই একাধিক অনুষ্ঠানে অংশ নেবেন তিনি।


মার্টিনেজকে কলকাতা ও ঢাকা আনছেন কলকাতার স্পোর্টস প্রমোটার শতদ্রু দত্ত। সংবাদমাধ্যমে শতদ্রু দত্ত বলেন, 'আমস্টারডাম থেকে আগামীকাল (সোমবার) ভোর সাড়ে ৫টায় ঢাকায় পৌঁছাবেন মার্টিনেজ। এরপর হোটেলে কিছুটা সময় বিশ্রাম নেবেন। দুপুরের দিকে পৌনে এক ঘণ্টার জন্য কোম্পানির অফিসপরিদর্শন করবেন। পরিদর্শন শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাতের কথা রয়েছে তার। এরপরই বাংলাদেশ ত্যাগ করবেন বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনার এ গোলরক্ষক।' বাংলাদেশে ১১ ঘণ্টার মতো থেকে বিকেল ৪টা ৪০ মিনিটে ঢাকা থেকে উড়ে যাবেন কলকাতায়। 


ঢাকায় মার্টিনেজের তেমন কার্যক্রম না থাকলেও কলকাতায় তাকে ঘিরে রয়েছে উন্মাদনা। কলকাতায় পৌঁছে মোহনবাগান ক্লাবের প্রদর্শনী ম্যাচ এবং পরবর্তীতে একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা রয়েছে তার। যে ম্যাচের বিনামূল্যের টিকিট মাত্র দুই ঘণ্টাতেই শেষ হয়েছে। এছাড়া মোহনবাগানে পৌঁছে নবনির্মিত ব্রাজিল কিংবদন্তী পেলে, আর্জেন্টাইন কিংবদন্তী ম্যারাডোনা ও সোবার্স গেটের মূর্তি উদ্বোধন করবেন।


© নিউজটি দৈনিক শিক্ষাডটকম থেকে কপি করা। আমাদের ওয়েবসাইট বাংলাদেশের বিভিন্ন জনপ্রিয় সংবাদ মাধ্যম থেকে শিক্ষামূলক সংবাদগুলো সরবরাহ করে যেনো প্রতিটা সংবাদ ১০০% অথেনটিক হয়। সেক্ষেত্রে আমরা প্রতিটি সংবাদের মূল প্রকাশকের নাম উল্লেখ্য করে থাকি। 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url