টুইটে আর টুইট করা যাবে না, আসছে পোস্ট বাটন

এডুকেশন হিরো আপডেটঃ ৩১ জুল, ২০২৩

 


বিশ্বের অন্যতম ধনী ব্যক্তি ইলন মাস্ক সবসময় আলোচনার কেন্দ্রে থাকতে পছন্দ করেন। তাই তো যেদিন থেকে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের সঙ্গে ইলন মাস্কের নাম জুড়েছে, সেদিন থেকে সমালোচনা পিছু ছাড়ছে না টুইটারের। নানান কারণে টুইটার আলোচনায় থাকছে।

🔹 যারা এইবার এসএসসি ২০২৩ সালের পরিক্ষায় ভালো পরিক্ষা দেওয়ার পরেও রেজাল্ট খারাপ এসেছে। 


🔹তারা হতাশা না হয়ে বোর্ড চ্যালেঞ্জ করে ফেলো। প্রতিবছর অসংখ্য শিক্ষার্থীর বোর্ড চ্যালেঞ্জে জিপিএ-৫ সহ ফেইল থেকে পাস এসেছে। 


🔹 একা একা আবেদন করতে না পারলে আমাদের থেকে আবেদন করাতো পারো। 


💯সুবিধা: কম্পিউটার দোকান থেকে করালে ১০০৳ বেশি নিবে। আমাদের থেকে করালে শুধুমাত্র ১০৳ সার্ভিস চার্জ দিয়ে বোর্ড ফি দিয়েই আবেদন করাতে পারবে। 


✅ বিস্তারিত জানতে আমাদের ইনবক্স করো। 


🔗 লিংক: WhatsApp: https://wa.me/+8801778504001 {alertWarning}

ব্লু টিক সাবস্ক্রিপশন নিয়ে এসেছে বহুদিন আগেই। বিনামূল্যে টুইটার ব্যবহার প্রায় নিষিদ্ধই হয়ে যাচ্ছে। বর্তমানে টুইটারের চিরচেনা লোগো ব্লু বার্ড বদলে ‘এক্স’ হয়েছে। এবার নতুন ঘোষণা দিল টুইটার। টুইটারে আর থাকছে না টুইট করার সুযোগ। ‘টুইট’ বাটনের পরিবর্তে সেখানে ‘পোস্ট’ নামক একটি নতুন বাটন দেখা যাচ্ছে সেখানে।

এখন পর্যন্ত এই পরিবর্তনটি দেখা গিয়েছে এক্স ওয়েবসাইটের ক্ষেত্রেই। তবে এক্স অ্যাপেও এই পরিবর্তন শিগগির দেখা যাবে। সেই কারণেই মোবাইল অ্যাপ থেকে টুইটার বা এক্স ব্যবহার করছেন, এমন অনেক ব্যবহারকারীই নস্ট্যালজিক হয়ে পড়েছেন। তাদের দাবি, যতক্ষণ না পর্যন্ত মোবাইল অ্যাপে এই ‘টুইট’ বদলে ‘পোস্ট’ হচ্ছে, ততক্ষণ তারা আরও বেশি করে টুইট করে নিতে চাইছেন।


তবে অনেকে বলছেন এই পরিবর্তনটি সাময়িকের জন্য। তাদের দাবি, এক্স ওয়েবসাইটে ‘টুইট’ বদলে ‘পোস্ট’ হওয়ার কিছুক্ষণের মধ্যেই তা আবার ফিরিয়ে নিয়ে আসা হয়। তবে যাই হোক টুইট বাটন না থাকায় অনেকেই মন খারাপ করছেন। ছড়ছেন না ইলন মাস্কের সমালোচনা করতেও।

© নিউজটি জাগোনিউজ ২৪ থেকে কপি করা। আমাদের ওয়েবসাইট বাংলাদেশের বিভিন্ন জনপ্রিয় সংবাদ মাধ্যম থেকে শিক্ষামূলক সংবাদগুলো সরবরাহ করে যেনো প্রতিটা সংবাদ ১০০% অথেনটিক হয়। সেক্ষেত্রে আমরা প্রতিটি সংবাদের মূল প্রকাশকের নাম উল্লেখ্য করে থাকি।  {codeBox}

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url