আজ মধ্যরাতে বাংলাদেশে আসছে ওয়ানডে বিশ্বকাপের ট্রফি

এডুকেশন হিরো আপডেটঃ ৬ আগ, ২০২৩

 

বিশ্ব ভ্রমণের অংশ হিসেবে বাংলাদেশে আসছে আসন্ন ওয়ানডে বিশ্বকাপের ট্রফি। আজ (৬ আগস্ট) মধ্যরাতে এই ট্রফি বাংলাদেশে পৌঁছানোর কথা রয়েছে। এরপর আগামীকাল (সোমবার) পদ্মা সেতুতে ছবি তোলার জন্য ট্রফিটি নেওয়া হবে বলে জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মাওয়া প্রান্তে বিকেল ৩টা পর্যন্ত চলবে ট্রফির এ প্রাথমিক সফর।


বিসিবির তথ্য অনুযায়ী পদ্মাসেতু সফর শেষে ট্রফিটি রাখা হবে হোটেলে। পরদিন ৮ আগস্ট মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে নেওয়া হবে। সেখানে সকাল ৯টা থেকে দুপুর ১২টা ট্রফির প্রদর্শনী হবে। এসময় ট্রফির সঙ্গে ছবি তোলার সুযোগ করে দেওয়া হবে ক্রিকেটার, বিসিবি পরিচালক, কর্মকর্তা-কর্মচারী, ক্রিকেট সংগঠক ও ক্রীড়া সাংবাদিকদের।


এরপর ৯ আগস্ট ঢাকার বসুন্ধরা শপিং কমপ্লেক্সে সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত সর্বসাধারণের জন্য ট্রফি প্রদর্শন করা হবে। নির্দিষ্ট একটি দূরত্ব থেকে ভক্তরা এর সঙ্গে ছবি তুলতে পারবেন। এজন্য কোনো টিকিট লাগবে না। অধিক সংখ্যক মানুষকে ট্রফি দেখা ও ছবি তোলার সুযোগ করে দিতেই বসুন্ধরা শপিং কমপ্লেক্সে ট্রফি প্রদর্শনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানায় বিসিবি। সবমিলিয়ে আগামী তিন দিন (৭-৯ আগস্ট) দেশের বিভিন্ন স্থানে এটি প্রদর্শনের জন্য রাখা হবে।

©দ্য ডেইলি ক্যাম্পাস {codeBox}

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url